সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের পথসভা

নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের পথসভা



নিজস্ব প্রতিবেদক, লালপুর:
১৬ জানুয়ারী ২য় ধাপ পৌরসভা নির্বাচনের প্রচার- প্রচারনার ও গণসংযোগ সহ পথসভার শেষ দিন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলির নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে গোপালপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন টেম্পু স্ট্যান্ডে নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয় ।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার , নাটোর জেলা আওয়ামী লীগের নেতা ও নাটোর  আদালতের পি,পি এ্যাড: সিরাজুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ । এ ছাড়া আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সহ ভোটাররা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সহ ভোটারদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তাঁরা।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …