রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গোপালপুর পৌরসভা নির্বাচনে প্রচার- প্রচারনার শেষ দিনে যুবলীগের পথসভা

গোপালপুর পৌরসভা নির্বাচনে প্রচার- প্রচারনার শেষ দিনে যুবলীগের পথসভা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
১৬ জানুয়ারী ২য় ধাপ নির্বাচনের প্রচার- প্রচারনা ও গণসংযোগ সহ পথসভার শেষ দিন নাটোরের লালপুরে গোপালপুর পৌরসাভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলির নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে যুবলীগের পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে পৌরসভা এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশন চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলি, নাটোর জেলা তাঁতী লীগের নেতা তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।

এর আগে ভোটারদের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন এবং ভোটারদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তাঁরা। পরে বৈদননাথপুর গ্রামে প্রচার ও প্রচারনা শেষে। সেখানে এক পথসভা করে ও ভোটারদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তারা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …