রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

নলডাঙ্গায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোরের নলডাঙ্গায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকাল দশটার দিকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যারলয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে এক মিনিট নিরবতা পালন শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিুকুর রহমান মুকু, সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজ, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল, নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সহ বিভিন্ন নেতা কর্মীরা। আলোচনা সভায় বক্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মিার মাগফেরাত কামনা করেন এবং বঙ্গবন্ধুর মহিমান্বিত জীবন সম্পের্কে আলোচনা করেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …