রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মেয়র আব্দুল বারেককে নৌকা দেয়ার দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রা

বড়াইগ্রামে মেয়র আব্দুল বারেককে নৌকা দেয়ার দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে পুনরায় মেয়র আব্দুল বারেক সরদারকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার দাবীতে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা শেষে মেয়র আব্দুল বারেক পৌরসভার বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও গণসংযোগ করেন। এর আগে রোববার রাতে তফশীল ঘোষণার পর পরই আব্দুল বারেক সরদারের নেতৃত্বে শহরে একটি মিছিল বের হয়। সোমবার সন্ধ্যায় দেড় শতাধিক মোটরসাইকেল নিয়ে মৌখাড়া হাট থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন এলাকা ঘুরে পুনরায় মৌখাড়ায় এসে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় আব্দুল বারেক সরদার বলেন, আগামী পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই। তার অংশ হিসাবে নেতাকর্মীরা আমাকে নৌকা দেয়ার দাবীতে মিছিল ও শোভাযাত্রার আয়োজন করেছে। এ পৌরসভায় আমিই প্রথম আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র পদে বিজয় লাভ করেছি। আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে আবারও মনোনয়ন দিবে এবং জনগণের ভোটে আমি পুনরায় মেয়র পদে বিজয়ী হবো ইনশাল্লাহ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …