রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রবির এক দিনের রিমান্ড মঞ্জুর

রবির এক দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ার চৌগ্রামের শিল্পী বেগম হত্যা মামলার প্রধান আসামী আলোচিত রবিউল ইসলাম রবির এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

বৃহস্পতিবার দুপুরে বিচারিক আদালতের জ্যেষ্ঠ্য বিচারক রেজাউল করিম এই আদেশ দেন। এর আগে শুনানিতে অংশগ্রহণ করে মামলার তদন্তকারী কর্মকর্তা দশ দিনের রিমান্ড আবেদন করলে যুক্তি তর্ক শেষে আসামী রবির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। শুনানিতে বাদী পক্ষে অংশগ্রহণ করেন সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট আলী আসগর।

উল্লেখ্য গত ৬ সেপ্টেম্বর চৌগ্রামের রহমান আলীর ছেলে যুবদল থেকে যুবলীগ নেতা রবিউল ইসলামসহ ১০ থেকে ১২ জন বাড়ির পাশের একটি বিরোধপূর্ণ জমিতে ধান রোপণ শুরু করেন। এ সময় তাঁর দুই চাচাতো বোন শিল্পী বেগম ও লাভলি খাতুন সেখানে গিয়ে ধান রোপণে বাধা দেন। এ সময় রবির ছুরিকাঘাতে শিল্পী বেগম নিহত হন বলে জানা যায়।

হত্যাকান্ডের প্রায় চার মাস পলাতক থাকার পর ১৩ ডিসেম্বর রবি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাকে জামিন না দিয়ে জেল হাজাতে প্রেরণ করার নির্দেশ দেন।

মামলার বাদী শিল্পী বেগমের মেয়ে সাথী আশঙ্কা প্রকাশ করে জানান, আসামী পক্ষের লোকজন তাদের ভয় ভীতি দেখাচ্ছে। তারা(আসামী পক্ষের লোকজন) বলছে তাদের কিছুই করতে পারবেনা। তারা টাকা দিয়ে সবকিছু ম্যানেজ করে নিবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …