রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বসতভিটা নিয়ে বিরোধে পিতা পুত্রকে হত্যার হুমকির অভিযোগ

সিংড়ায় বসতভিটা নিয়ে বিরোধে পিতা পুত্রকে হত্যার হুমকির অভিযোগ

শহিদুল ইসলাম সুইট, সিংড়া:
নাটোরের সিংড়ায় বসতভিটার বিরোধকে কেন্দ্র করে পিতা ও পুত্রকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টায় উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে শাজাহান প্রামানিকের বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, শাজাহান(৫০) দীর্ঘদিন ধরে তার নিজের মালিকানাধীন বসতভিটার খোলা জায়গায় কিছু সবজির গাছ ও রস জ্বালানো চুলায় গুড় তৈরি করে তিনি সংসার চালায়। বসতভিটা বিষয়ে কখনো কারো সাথে কোনো প্রকার বিরোধ ছিল না। সোমবার সন্ধা সাড়ে ৫ টায় হঠাৎ জিয়ারুল ইসলাম(৪৫) সঙ্গীয় ক্যাডারদের নিয়ে শাজাহানকে ডেকে তার কাছে খোলার জায়গায় পাবে বলে দাবি জানায়।

পরে শাজাহানের দুই ছেলে বিষয়টি সমাধানের জন্য জায়গার পরিমাপ করতে স্থানীয় আমিন আনতে বলে। কিন্তু জিয়া তাতে অস্বীকৃতি জানায় এবং কথা কাটাকাটির এক পর্যায়ে জোরপূর্বক জিয়ার সঙ্গীয় রফিকুল, বাবুল সহ ৭/৮ জন শাজাহানের খোলায় লাগানো বিভিন্ন প্রজাতির সবজির গাছ কর্তন ও রস জ্বালানো চুলা ভাংচুর করে এবং শাজাহান ও তার দুই পুত্র সিদ্দিক(৩৩) ও ইদ্রিস(২২)কে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে তারা চলে যায়।

এ ঘটনায় শাজাহান প্রামানিক ৪ জনকে আসামি করে সিংড়া থানায় একটি অভিযোগ করেছে।

শাজাহানের ছেলে ইদ্রিস জানায়, আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি।

জিয়ারুল অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কাউকে হত্যার হুমকি দেইনি। শাজাহান সম্পর্কে আমার চাচা ওয়ারিশ সূত্রে আমি ১ শতাংশ জায়গা দখল নিয়েছি।

সিংড়া থানার ওসি নুর এ আলম সিদ্দিকী জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …