রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নাটোরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। এই উপলক্ষ্যে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের কান্দিভিটা এলাকার জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে মোমবাতি প্রজ্বলন করে শহীদ বুদ্ধিজীবীদে পূণ্য আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

পরে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি মৌন মিছিল বের হয়ে শহরের মাদ্রাসা মোড় এলাকায় স্বাধীনতা চত্বরের শহীদ স্মৃতিস্তম্ভে গিয়ে জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্বলন এবং এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালনের মাধ্যমে শেষ হয়।

জাতির সূর্য সন্তানদের মহান আত্মত্যাগের স্মরণে নাটোর জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলার সকল সহোযোগী সংগঠনের সমন্বয়ে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, সাংগঠণিক সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস প্রমুখ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …