রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সংবাদ সম্মেলনের মাধ্যেমে ঘোষণা দিলেন নাটোর জেলা জাতীয় পার্টির ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির

সংবাদ সম্মেলনের মাধ্যেমে ঘোষণা দিলেন নাটোর জেলা জাতীয় পার্টির ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির

রাশেদুল ইসলাম:
নাটোর জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সাংসদ মজিবুর রহমান সেন্টু কে আহ্বায়ক ও জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সোহেল রানা কে সদস্য সচিব করে জেলা জাতীয় পার্টির ১০১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সংবাদ সম্মেলনের মাধ্যেমে ঘোষনা দেন মজিবুর রহমান সেন্টু।

আজ শনিবার দুপুরে জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে আহ্বায়ক কমিটির ঘোষনা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সাংসদ মজিবুর রহমান সেন্টু, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সোহেল রানা, যুগ্ম আহ্বায়ক আবুল কাসেম সরকার, সদস্য আলাউদ্দিন মৃধা, সামসুল হক ভূঁইয়া সহ প্রমুখ।

উল্লেখ্য  গত ১৬/১১/২০১৯ ইং তারিখে নাটোর একটি চাইনিজ রেষ্টুরেন্টে মজিবুর রহমান সেন্টুর সভাপতিত্বে নাটোর জেলা জাতীয় পার্টির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটির আহবায়ক এ্যাড. শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব আব্দুর রশিদ সরকার সহ সকল সদস্য। উক্ত প্রতিনিধি সভায় উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে নাটোর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলাউদ্দিন মৃধার বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করেন।

উক্ত প্রতিনিধি সভায় সাবেক এমপি আবুল কাশেম সরকার ও এ্যাড. সোহেল রানাকে সাধারণ সম্পাদক করার প্রস্তাব করেন হাউজের সবাই। অত:পর হাউজের সবার সর্বসম্মতিক্রমে ও কাউন্সিলরদের প্রত্যক্ষ  ভোটে মজিবুর রহমান সেন্টুকে আহবায়ক ও এ্যাড. সোহেল রানাকে সদস্য সচিব নির্বাচিত করে আহবায়ক কমিটি কেন্দ্রীয় দপ্তরে প্রেরণের সিদ্ধান্ত প্রদান করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …