নীড় পাতা / রাজনৈতিক / পুঠিয়া পৌর নির্বাচনে নৌকার প্রার্থী রবি’কে বিজয়ী করতে আ’লীগের বর্ধিত সভা

পুঠিয়া পৌর নির্বাচনে নৌকার প্রার্থী রবি’কে বিজয়ী করতে আ’লীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করার লক্ষে উপজেলা ও পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকাল ৩ টায় পুঠিয়া সরকারি পি এন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় নৌকার বিজয় নিশ্চিত করতে উপজেলা ও পৌর আ’লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের একযোগে কাজ করার আহবান জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন, পৌরসভার নির্বাচনে আ’লীগ দলীয় মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো. রবিউল ইসলাম রবি।

বর্ধিত সভাটি পৌর আ.লীগের সভাপতি আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুক, অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, অধ্যক্ষ একরামুল হক ও এ্যাড. জমশেদ আলী প্রমুখ।

বর্ধিত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান মেয়র রবিউল ইসলাম রবি’কে বিজয়ী করার লক্ষে বক্তব্য প্রদান করেন দলীয় নেতৃবৃন্দ। সভায় বক্তারা নিজ দলীয় মেয়র প্রার্থীকে আশ্বাস দেন সকল ভেদাভেদ ভুলে আন্তরিকতার সাথে আগামী (২৮ ডিসেম্বর) পৌরসভার নির্বাচনে বিজয় অর্জনে যা করা প্রয়োজন তাই অবশ্যই করা হবে বলে প্রতিশ্রæতি দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুঠিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক খ. ম জাহাঙ্গীর আলম জুয়েল, পৌর আ’লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম এহিয়া, জেলা যুবলীগ নেতা নাসির উদ্দিন উইলিয়ামসহ উপজেলা ও পৌর আ’লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …