রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল করেছে আ’লীগ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল করেছে আ’লীগ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে নাটোর পৌরসভা ৩ নং ওয়ার্ড ও ৫ নং হরিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম এবং জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস এর নেতৃত্বে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল হরিশপুর বাস টার্মিনাল হইতে বাহির হয়ে চকরামপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের পর্যন্ত গিয়ে পুণরায় এসে হরিশপুর বাইপাস উত্তর পার্শ্বে প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা ছাত্রলীগের সেক্রেটারি রিয়াজুল ইসলাম মাসুম নাটোর পৌরসভা তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার,পৌরসভা তিন নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ, পাঁচ নং হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সেলিম রেজা এবং ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …