রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রাদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠীরা রাতে অন্ধকারে কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নিমার্ণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে।

আজ রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রলীগের ব্যানারে প্রতিবাদী বিক্ষোভ মিছিলটি চাঁপাইনবাবগঞ্জ মজিব মঞ্চের সামনে থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ একই স্থানে এসে শেষ হয়। পরে মজিব মঞ্চের সামনে প্রতিবাদী সমাবেশ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলার ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান ইমনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাক্তার সাইফ জামান আনন্দ, সদর উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

সাম্প্রাদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠীরা কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙ্গায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। তারা আরো বলেন, চিহ্নিত করে গ্রেফতার না করলে আগামীতে কঠোর অবস্থানে যাবে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …