রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী ঘোষণা

গুরুদাসপুর আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী ঘোষণা


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদদের চিঠি ও নির্দেশনার আলোকে নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপদে প্রার্থী বাছাইয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড.আনিছুর রহমান সরকারের সভাপতিত্বে পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে ওই সভা অনুষ্ঠিত হয়। ঐক্যমতের ভিক্তিতে বর্তমান মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলীকে এককপ্রার্থী ঘোষনা করে উপজেলা আ.লীগ। এসময় কার্যনির্বাহী সদস্য ছাড়াও ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদকগন উপস্থিত ছিলেন।

আয়োজক সুত্র জানায়, বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল স্বাক্ষরিত যৌথ চিঠির আলোকে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের নামের তালিকা ৫ ডিসেম্বরের মধ্যে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। ওই চিঠির নির্দেশানুযায়ী গুরুদাসপুর পৌরসভায় দলীয় প্রার্থী বাছাইয়ে কার্যনির্বাহী সভা আহ্বান করে উপজেলা আ.লীগ।

ওই সভায় দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শাহনেওয়াজ আলীকে একক প্রার্থী মনোনিত করে কার্যনির্বাহী সংসদ। ওই অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধনও প্রার্থীতা ঘোষনা করেন।

প্রার্থী বাছাই সভায় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ছাড়াও জেষ্ঠ্য সহ.সভাপতি আব্দুল বারী, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, মিজানুর রহমান সুজা, শরিফুল ইসলাম, রা.বি.ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা, আইয়ুব আলী বক্তব্য রাখেন। সভায় উপজেলার ছয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …