রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ার মেয়র প্রার্থী কামরুল হাসান কামরানের মাস্ক বিতরণ

সিংড়ার মেয়র প্রার্থী কামরুল হাসান কামরানের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলাকে আদর্শ উপজেলা হিসেবে গণ্যকরা হয়। এ উপজেলার সিংড়া পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত। তাই উন্নয়ন ও নাগরিক সুবিধার অনেক সুযোগ রয়েছে। আসন্ন সিংড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী কামরুল হাসান কামরান সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। করোনাভাইরাস সংক্রমণ থেকে সাধারণ মানুষের সুরক্ষার জন্য তার এই উদ্যোগ।

সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান একজন সফল যুবনেতা, সুশিক্ষিত, ত্যাগী, পরিশ্রমী, সদালাপী ও সাধারণ মানুষের স্বজন হিসেবে পরিচিত। তিনি আওয়ামী লীগের মনোনয়নে বিজয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমেছেন। সিংড়া পৌরসভার ১২টি ওয়ার্ডের পাড়া-মহল্লায় অবিরাম গণসংযোগ ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় অব্যাহত রেখেছেন তিনি। পায়ে হেটেই দিনরাত অবিরাম সিংড়া পৌরবাসীর দোয়া ও ভোট প্রার্থনায় ব্যস্ত সময় অতিক্রম করছেন কামরুল হাসান কামরান। ২২শে নভেম্বর বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন।

সিংড়া পৌরবাসীকে মডেল পৌরসভা উপহার দিতে চান তিনি। এলাকার উন্নয়ন ও ব্যাপকভাবে নাগরিক সুবিধা নিশ্চিত করতে আগ্রহী কামরুল হাসান কামরান। মাস্ক বিতরণকালে তার সাথে ছিলেন সিংড়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান আলী, সিংড়া পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর শাহ সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম রিপন, অগ্রগতি ক্লাবের সভাপতি শেখ তিতুমীর, ইটালি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …