রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে মেয়র পদে দলীয় মনোনয়নের জন্য মাঠে নেমেছে ২ মহিলা

লালপুরে মেয়র পদে দলীয় মনোনয়নের জন্য মাঠে নেমেছে ২ মহিলা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে  মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন জন্য   নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক ও গনসংযোগে নেমেছে ২ জন মহিলা মেয়র পদপ্রার্থী । এরা ২ জন মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী । পৌরসভা এলাকায় বিভিন্ন দালানের দেওয়ালে নিজেদের পোষ্টার  লাগিয়ে নিজ নিজ প্রচার ও প্রচারনা  অব্যাহত রেখেছেন । দলীয় নেতা-কর্মীদের সাথে ও ভোটারদের সাথে প্রতিদিন যোগাযোগ করে যাচ্ছে । বিশেষ করে পৌরসভা এলাকায় বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মহিলা ভোটারদের সাথে প্রতিদিন উঠান বৈঠক করেছেন তারা । পৌরসভা এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিয়ে  যাচ্ছেন তারা ।

এই ২ জন হলো গোপালপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলি । অপরজন  লালপুর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু । এরা দুজন আওয়ামীলীগের ত্যাগী নেত্রী বলেই পরিচিত । গত পৌরসভা নির্বাচনে রোকসানা মোর্তজা লিলি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে  ভোট যুদ্ধে মাঠে নামেন । দলীয় কোন্দলের কারণে সে পরাজিত হন । বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নজরুল ইসলাম মোলাম মেয়র নির্বাচিত হন । এবারে  রোকসানা মোর্তজা লিলি অথবা কাজী আছিয়া জয়নুল বেনু আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে পাল্টে যেতে পারে গতবারের চিত্র ।

এই বিষয়ে লালপুর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু  বলেন, আমি দলীয় মনোনয়নের  আশাবাদী । তবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন যে পাবেন আমি তাঁর পক্ষে ও নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মাঠে কাজ করবো । 

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …