রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / এএসপি শিপন হত্যার বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

এএসপি শিপন হত্যার বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
পুলিশ কর্মকর্তা আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় জড়িতদের সবাইকে গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান তারা। এ সময় বক্তারা বলেন, জাবির ৩৩ ব্যাচের ছাত্র ছিলেন আনিসুল করিম শিপন। দেশের একটি গুরুত্বপূর্ণ পদে থেকেও; তাকে নির্যাতনের শিকার হয়ে প্রাণ দিতে হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের সবোর্চ্চ শাস্তির দাবি জানান সবাই। একই সাথে বক্তারা প্রশ্ন তুলেন, সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও। তাই এ ধরনের অনুমোদনহীন হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৪৬ ব্যাচের ছাত্র সোহেল রানা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৩৯ ব্যাচের ছাত্রী লাইলী খাতুন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ৩৬ ব্যাচের ছাত্র ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মানজুর আহমেদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞানের ছাত্র, ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রিন্সিপাল আব্দুল্লাহ আল মাসুদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ২৮তম ব্যাচের ছাত্র আব্দুল আওয়াল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ২৪ ব্যাচের ছাত্র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফর রেজা ইমন, ও সেক্রেটারী ডাঃ সাইফ জামান আনন্দ প্রমুখ।

আরও দেখুন

নতুনভাবে সুসজ্জিত এবং আরও আধুনিক সুবিধাসহব্র্যাক ব্যাংকের খিলগাঁও শাখার উদ্বোধন

 নিজস্ব প্রতিবেদক:ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪: গ্রাহকদের উন্নত, আধুনিক ও সুবিধাজনক ব্যাংকিং সেবা দিতে নতুন …