রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে লাইসেন্সবিহীন ও অবৈধ ঔষধের দোকানে র‌্যাবের অভিযান

নাটোরে লাইসেন্সবিহীন ও অবৈধ ঔষধের দোকানে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে লাইসেন্সবিহীন ও অবৈধ ঔষধের দোকানে অভিযান চালিয়েছে র‌্যাব। রবিবার দুপুর পৌনে একটা থেকে দুইটা পর্যন্ত তেবারিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচ দোকানীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব প্রেরিত এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়-সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা ও ঔষধ প্রশাসনের, সহকারি পরিচালক তাবাসসুম মবনুম এর যৌথ নেতৃত্বে তেবাড়িয়া বাজারে অভিযান পরিচালনা করে উত্তর পটুয়াপাড়া মহল্লার মৃত সাইফুল ইসলামের ছেলে মিঠু আলী (৪৬), শহিদুল ইসলামের ছেলে, ইদ্রিস আলী (৪৭), মাটিয়াপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে আব্দুল মান্নান (৬৯), রামপুর এলাকার আঃ করিমের ছেলে আব্দুল খালেক (৮১), বড়গাছা উপর বাজার এলাকার সামসুল হকের ছেলে আলমগীর হোসেন (৫০)কে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাণী খাতুন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃত ব্যক্তিদের প্রত্যেককে এক হাজার টাকা করে সর্বমোট পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করে এবং ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …