রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে প্রচার অভিযান শুরু

নাটোরে করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে প্রচার অভিযান শুরু

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে সচেতনতামুলক প্রচারাভিযান শুরু করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ সংক্রান্ত জেলা কমিটির উদ্যোগে নাটোর প্রেক্লাবেরর সামনে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। সমাবেশে বক্তারা বলেন, বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে সরকার আগাম ব্যবস্থা গ্রহণ করেছে। ঘরের বাহিরে মানুষের চলাচলে করোনা ভাইরাসের স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করা হলে নিজে নিরাপদ থাকা সম্ভব হবে এবং অন্যদেরকেও নিরাপদ রাখা সম্ভব হবে।

স্বাস্থ্যবিধি অনুসরণ না করলে সচেতনতামুলক প্রচারাভিযানের পর প্রয়োজনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিধি লংঘনকারীকে জেল-জরিমানার আওতায় আনা হবে। সমাবেশ শেষে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …