রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ভেজাল গুড় তৈরি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৪ ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

লালপুরে ভেজাল গুড় তৈরি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৪ ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৪ ব্যবসায়ীকে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডিতরা হলেন বিলাতিতা ইসলামপুর গ্রামের আজের উদ্দিনের ছেলে ঝন্টু মিয়া (২৯), জহুরুল ইসলামের ছেলে শান্টু মিয়া (২২), আমিরুল ইসলামের ছেলে রবিউল আউয়াল (২০) এবং ইউসুফ আলীর ছেলে বজলুর রহমান। এই সময় ৪ জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন র‌্যার্বের ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার।

র‌্যাব ৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি দল।

এ সময় ১০০০০ কেজি ভেজাল গুড়সহ গুড় তৈরীর উপকরণ চুন ১০০ কেজি, ফিটকারি ২৫ কেজি, ক্ষতিকারক রং ৫ লিটার, গুড় তৈরীর মাটির বাটি ৫০০টি সহ অন্যান্য উপকরণ জব্দ করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ এর নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এ এস পি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভ্রাম্যমান আদালতের নির্দেশনায় কিছু আলামত জব্দ ও বাকি আলামত ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …