রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে প্রকাশ্যে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে সাত জন আটক

নাটোরে প্রকাশ্যে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে সাত জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে প্রকাশ্যে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে সাত জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে সদর উপজেলার চাঁদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল সদর উপজেলার চাঁদপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় গাঁজা তাস নগদ ৮৫৪৫ টাকাসহ চাঁনপুর কুড়িয়া পাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে শাহীন আলম (৩০), মৃত নজরুল ইসলামের ছেলে সোহেল (২৫), তেবাড়িয়া উত্তর পাড়া এলাকার মৃত বুজরুর ছেলে দবির (৫০), মৃত আলী হোসেনের ছেলে মুকুল হোসেন (৪৪), চাঁনপুর কুড়িয়া পাড়া মৃত আব্দুস সাত্তারের ছেলে রহমত আলী (৪০) চাঁনপুর দক্ষিণ পাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে ছহির উদ্দিন (৫০), পিতা-, সাং-, চাঁনপুর পশ্চিম পাড়ার মৃত সেতাব উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম বাবু (৫০) কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আটককৃত ব্যক্তিগন প্রকাশ্যে জুয়া খেলাসহ মাদক সেবন করে নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট করে জনবিরক্তিকর পরিস্থিতি সৃষ্টি করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা রয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …