রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পৌর কমিটির সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বিশৃংখলা সৃষ্টির অভিযোগ

পৌর কমিটির সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বিশৃংখলা সৃষ্টির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চাপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের পৌর ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মইনুদ্দিন মন্ডলের সাথে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের চরম দ্বন্দ্ব শুরু হয়েছে। তারা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলের নামে দলের নেতা-কর্মীদের মধ্যে বিরোধ ও বিশৃংখলা সৃষ্টির অপকৌশল চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মইনুদ্দিন মন্ডল। আজ বৃহস্পতিবার দুপুরে সভাপতি বাসভবনের আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। সভাপতির পক্ষে পৌর আওয়ামী লীগের সদস্য ও স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে বলা হয়, পৌর নির্বাচনের আগে কাউন্সিল করা থেকে পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমানকে বিরত থাকার জন্য জেলা সভাপতি চিঠি দেন। কিন্তু তারা তা উপেক্ষা করে তাদের পছন্দের প্রার্থীকে সভাপতি ও সাধারণ সম্পাদক করছেন এবং কাউন্সিল করা অব্যাহত রেখেছেন। ফলে এখন থেকে তারা যেখানেই কাউন্সিল করবেন সেখানে জেলা কমিটি পাল্টা প্রতিবাদ সভা করা হবে বলেও সংবাদ সম্মেলন থেকে ঘোষণা দেয়া হয়। এদিকে সংবাদ সম্মেলন থেকে এই কাউন্সিলের স্থানে একই সময় প্রতিবাদ সভা করার ঘোষণা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনকি সম্পাদক তাজিবুর রহমান, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এরফান আলীসহ অন্যরা।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …