রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে জমি সংক্রান্ত জের ধরে হামলা

লালপুরে জমি সংক্রান্ত জের ধরে হামলা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোর লালপুরের দুড়দুড়ীয়ায় জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে হামলায় মহিলা সহ ৮ জন আহত হয়েছে। সোমবার সকাল ৮ টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মাষ্টার পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় হাসপাতাল সুত্রে জানা যায়, লালপুরের দুড়দুড়ীয়া মাষ্টার পাড়া গ্রামের মৃত আমানত শাহের পুত্র জামাল শাহ” র সাথে জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে একই গ্রামের মৃত জাহার শাহের পুত্র ইব্রাহীম কাজীর নেতৃত্বে সোমবার ২ নভেম্বর সকালে জামাল শাহের বাড়ীতে হামলা করে। এ সময় জামালের স্ত্রী চায়না বেগমে (৫০) ছেলে মামুন (২৭) মেয়ে সুমাইয়া (১৪), কাশেম ( ৪৮), জামাল (৫৭) সহ উভয় পক্ষের ৮ জন আহত হয়। আহত চায়না বেগম ও মামুনকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে।

এ বিষয়ে কাজী ইব্রাহীম বলেন, জমি কেনা হয়েছে, জমি দখল না দেয়ায় এমন ঘটনা ঘটেছে, আমার ৩ জন লোক আহত হয়েছে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে লালপুর থানার তদন্ত অফিসার ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, উভয়েরই অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …