রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / আসন্ন গুরুদাসপুর পৌর নির্বাচনে মেয়র সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত

আসন্ন গুরুদাসপুর পৌর নির্বাচনে মেয়র সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র মেয়র মো.শাহনেওয়াজ আলীর সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকালে পৌর শাখা আওয়ামীলীগ আয়োজনে চাঁচকৈড় বাজার মুক্তমঞ্চে ওই বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। পৌর আ.লীগ সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলামের সভাপতিত্বে ওই জনসভায় বক্তব্য রাখেন,প্রধান অতিথি গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি এ্যাডভোকেট সরকার মো.আনিছুর রহমান।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,গত গুরুদাসপুর পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রাপ্ত দুইবারের মেয়র মো.শাহনেওয়াজ আলী মোল্লা।

তিনি বলেন, আসন্ন পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে আমি শতভাগ আশাবার্দী। আমি সবসময় দলীয় নির্দেশ মেনে কাজ করেছি।পৌরবাসীকে আমি সবসময়ে আমার পাশে পেয়েছি। আগামীতেও আমার প্রাণপ্রিয় পৌর এলাকার সর্বস্তরের জনসাধারণকে কাছে চাই। পৌরবাসীর ভাগ্য উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি, করছি এবং আগামীতেও করতে চাই। পৌরবাসীর কাছে আমার একটাই চাওয়া আমাকে আর একবার সুযোগ দিন। আমার অনেক অসম্পূর্ন কাজ রয়েছে সেটা শেষ করতে চাই।

এছাড়াও সভায় গুরুদাসপুর উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, পৌর আ,লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান, রাবি ছাত্রলীগের সভাপতি আহম্মদ আলী মোল্লা, নাটোর জেলা পরিষদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সরকার মেহেদী হাসান, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী শাহিদা আক্তার, পৌরযুবলীগ সভাপতি তাহের সোনার প্রমুখ বক্তব্য রাখেন।

জনসভায় বক্তারা গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দু”বারের নির্বাচিত মেয়র শাহনেওয়াজ আলীকে পুনঃরায় নির্বাচিত করার আহবান জানান।

এসময় পৌর আ.লীগের অর্থ বিষয়ক সম্পাদক রবিউল করিম, পৌর এলাকার সব ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক ছাড়াও সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …