রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরোধী বিট পুলিশিং এর র‌্যালি ও সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরোধী বিট পুলিশিং এর র‌্যালি ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
সারাদেশে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং র‌্যালি ও সমাবেশ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। আজ শনিবার সকাল ১১ টার দিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাবে গিয়ে শেষ হয়। পরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জ রিজাব ফোর্সের কমান্ড্যান্ট (এসপি) শেখ মোঃ মিজানুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়ন সভাপতি রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মুনি-উদ-দোলা চৌধুরী, শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের ইংরেজি বিভাগের প্রফাষক নওসাবাহ নওরীন নেহা, গ্রামীণ ট্রাভেলেসের চেয়ারম্যান মোখলেসুর রহমান, স্থানীয় প্রত্রিকা গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা সমাবেশে বলেন নারী ধর্ষণ ও নির্যাতন একটি সামাজিক ব্যাধি হয়ে দাড়িছে। এখান থেকে বের হয়ে আসতে না পারলে সমাজে অস্থরোতা বেড়েই চলবে। ধর্ষণকারীদের কঠোর শাস্তি দাবি করেন সমাবেশে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …