নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রাম থানার ওসি’র বিদায় ও বরণ অনুষ্ঠান

বড়াইগ্রাম থানার ওসি’র বিদায় ও বরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম থানায় বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জের সম্মানে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে থানা চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার। স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাগত অফিসার ইনচার্জ আনোয়ারুল হক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান ও ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক। সভায় সদ্য বিদায়ী অফিসার ইনচার্জের স্মৃতিচারণ করে কান্না জড়িত কন্ঠে বক্তব্য রাখেন বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম, উপ-পরিদর্শক শামসুল ইসলাম, আনোয়ার হোসেন, সানোয়ার হোসেন, মমিনুল ইসলাম ও পুলিশ কনস্টেবল কোরবান আলী।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, অধ্যক্ষ ইসমাইল হোসেন, ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু, আনিসুর রহমান খেচু, মমিন আলী ও আব্দুস সালাম খান, জেলা আওয়ামীলীগের সদস্য মাজেদুল বারী নয়ন, উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী গাজী ও আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান সুমনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …