রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে দুর্গাপূজার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত

নাটোরে দুর্গাপূজার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল দশটার দিকে পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরীর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রথম একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় এবং এগারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অপর আরেকটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। প্রথম সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ। দ্বিতীয় প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

জেলা পুলিশ নাটোরের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় করোনা পরিস্থিতিতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন করার ওপর জোর দেয়া হয়।

এর আগে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি থেকে ২৬ দফা শর্ত অনুসরণ করে পূজা উদযাপনের অনুরোধ জানানো হয়েছে। সভায় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায় সহ জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …