রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গার কুখ্যাত মাদক ব্যবসায়ী সুরুজ মেম্বার গ্রেপ্তার

নলডাঙ্গার কুখ্যাত মাদক ব্যবসায়ী সুরুজ মেম্বার গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার নুরুজ্জামান সুরুজ কে বিকালে নলডাঙ্গা থানা পুলিশ হেরোইন সহ গ্রেপ্তার করেছে। আজ বিকালে সেনভাগ মধ্যপাড়া সুরুজের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।

নুরুজ্জামান সুরুজ সেনভাগের আব্দুর রহিম মন্ডলের ছেলে এবং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিনের ঘনিষ্ঠ সহযোগী বলে এলাকাবাসী জানায়।

সুরুজ মেম্বারের বিরুদ্ধে এর আগেও অনেক মামলা রয়েছে। সূতি জাল,সরকারি ঘর টাকার বিনিময়ে বিক্রি,সরকারি বিভিন্ন ভাতার কার্ড বিক্রি মাদক, সেনভাগ গ্রামের মতিউর রহমান বাবুর দুইটি বড় বড় ছাগল চুরি সহ নানারকম অপকর্মের সঙ্গে জড়িত রয়েছে সুরুজ মেম্বারের নাম।

২০১৬ ইং সালের ০৭ ই মে ০৪ নং পিপরুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ০২ নং ওয়ার্ড সদস্য পদে নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে ২০১৬ ইং সালের ১০ ই মে তৎকালীন ০৪ নং পিপরুল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি বর্তমানে ০৪ নং পিপরুল ইউনিয়নের ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজমুল হোসেন কে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে সুরুজ মেম্বার। এই কেসে নলডাঙ্গা থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবির দত্ত ২০১৬ ইং সালের ১৫ ই মে সুরুজ মেম্বার কে অস্ত্র ও মাদক সহ তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এই মামলা সহ আরও একাধিক মামলা এখনও চলমান রয়েছে।সুরুজ মেম্বারের পিতা একজন বিএনপির সমর্থক ছিলেন এবং এর মেজ ভাই সুজাউল ইসলাম সুজন একজন বিএনপির সমর্থক বলে জানায় এলাকাবাসী । নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, এলাকায় মাদকের বিস্তার করেছে সুরুজ মেম্বার। তার কঠোর শাস্তির দাবিও জানান এলাকাবাসী। পাশাপাশি নলডাঙ্গা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের প্রশংসা করেন তারা।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এক্ষেত্রে আমরা কা্উকে কোন ছাড় দিব না। গত মাসের মাঝামাঝি থেকে নলডাঙ্গা থানা পুলিশ মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করে।যা এখনও অব্যাহত রয়েছে যার ফলে নলডাঙ্গা উপজেলায় স্বস্তি বিরাজ করছে। তবে উপজেলাবাসী মাদকের বিরুদ্ধে আরো কঠো্র ভূমিকা দেখতে চায় আইন শৃংখলা বাহিনীর।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …