রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / পিপরুল ইউনিয়ন আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

পিপরুল ইউনিয়ন আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিশেষ প্রতিবেদক:
নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও মোনাজাত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় পিপরুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসাবে উপস্থিত হয়ে বিবৃতি প্রদাণ করেন পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কলিমুদ্দিন প্রামাণিক। তিনি শিক্ষা,পুনর্বাসনসহ প্রধানমন্ত্রীর বিভিন্ন ক্ষেত্রে অবদানের কথা উল্লেখ করেন।
এছাড়াও তিনি বিএনপি দলকে ‌ সুসংগঠিত আখ্যা দিয়ে উপস্থিত নেতাকর্মীদের সতর্ক ও সুসংগঠিত হবার আহ্বান জানান এবং ইউনিয়নে গ্রুপিংয়ের অভিযোগ করে  উদ্বিগ্নতা প্রকাশ করেন।

উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারাণ সম্পাদক মোহাম্মদ আলী সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আকতার হোসেন মৃধা, ৬নং ওয়ার্ড সভাপতি আবুল হোসেন মন্ডল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবলু মোল্লা। বক্তারা দেশনেত্রীর বহুমূখী সুশাসনের দিক নিয়ে আলোচনা উত্থাপণ করেন।

আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মোহাম্মদ শাহজালাল, আওয়ামী লীগে নেতা নিমাইচন্দ্র মন্ডল, ওয়াজেদ আলী মোল্লা, হাফিজুর রহমানসহ পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরপরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় মোনাজাত ও কেক কাটা, মিষ্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …