রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / লালপুরে করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

লালপুরে করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জ্বর, কাশি ও স্বাশকষ্টে আক্রান্ত হয়ে নাটোরের লালপুরে  আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট আইনজীবী  এ্যাডভোকেট ইমরান আলী (৫০ ) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমাবার বিকেল ৪ টা ৩০ মিনিটের দিকে উপজেলার লালপুর সদরে এই ঘটনা ঘটে । সে লালপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও নাটোর আদালতের বিশিষ্ট আইনজীবি । 

জানা যায়, এ্যাডভোকেট ইমরান আলী জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বেশ কয়দিন ধরে ভুগছিলেন। সোমাবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে গেলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার আশংকা জনক অবস্থায় দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে জানা যায় গেছে । 

এ্যাডভোকেট ইমরান আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সহ স্থানীয় সাংবাদিক ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …