রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুলের আত্মহত্যায় প্ররোচনাদানকারী সুদ ব্যবসায়ী মর্জিনা বেগমের শাস্তির দাবীতে মানববন্ধন

স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুলের আত্মহত্যায় প্ররোচনাদানকারী সুদ ব্যবসায়ী মর্জিনা বেগমের শাস্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুলের আত্মহত্যায় প্ররোচনাদানকারী সুদ ব্যবসায়ী ও প্রতারক মর্জিনা বেগমের তৎপরতা বন্ধে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

আজ রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন মৃত মোতালেব হোসেন বুলবুলের স্ত্রী তাসলিমা বেগম লিমা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল সাকিব বাকি, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহমেদ সেলিম, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রবি, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় রায় বাবুসহ এলাকাবাসী।

এ সময় বক্তারা বলেন, নাটোর পৌর এলাকার ঘোড়াগাছা দক্ষিণপাড়ার মর্জিনা বেগম একজন পরিচিত সুদ কারবারী ও প্রতারক। নারী ও সেই সাথে কৌশলি হওয়ায় সে সহজেই অনেকের সাথে সখ্যতা গড়ে তুলে সুদের জাল বিছিয়ে মানুষকে ফাঁদে ফেলে। এরপর বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে খালি চেকে অথবা মোটা অংকের টাকা উল্লেখ করে চেকে স্বাক্ষর করিয়ে নেয়। এমন ফাঁদে পড়ে পৌর এলাকার ১ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুল। সুদের টাকার চাপ সইতে না পেরে এক পর্যায়ে বুলবুল ক্ষোভে দুঃখে আত্মহত্যা করে।

এ ঘটনায় মামলা হলে পুলিশ মর্জিনা গ্রেফতার করে কারাগারে পাঠায়। তারপরেও মর্জিনার সহযোগিরা এলাকাবাসিকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে। একই কায়দায় মর্জিনা জোড় জুলুম করে এলাকার তিনটি বাড়ি লিখিয়ে নেয়। সুদকারবারি মর্জিনা বেগম ও তার সহযোগিদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসি। বক্তারা সুদখোর মর্জিনা ও তার সহযোগিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …