রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / বগুড়ার নন্দীগ্রামে গণপিটুনিতে গরু চোর নিহত

বগুড়ার নন্দীগ্রামে গণপিটুনিতে গরু চোর নিহত

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে গরু চুরি করতে গিয়ে উজ্জল হোসেন (৩২) নামে এক চোর গণপিটুনিতে নিহত হয়েছে। সে উপজেলার ভাটরা ইউনিয়নের রায়পাড়ার নইমুদ্দিনের ছেলে। ১০ই সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, শেখের মারিয়া গ্রামের কৃষক বেলাল হোসেনের গোয়াল ঘরের তালা কেটে ভিতরে প্রবেশ করে গরু চুরির চেষ্টা করে গরু চোরেরা। এ সময় বাড়ির লোকজন টেরপেয়ে চিৎকার করে। চিৎকার শুনে চোরেরা পালানোর চেষ্টা করে। তখন গ্রামবাসীরা চোরদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে গেলেও উজ্জল হোসেনকে ধরে ফেলে তারা। এরপর উজ্জল হোসেনকে গণপিটুনি দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, এই এলাকায় বেশ কয়েকটি গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে। শেখের মারিয়া গ্রামের বেলাল হোসেনের বাড়িতে গরু চুরি করতে আসে চোরেরা। তখন গ্রামবাসী ধাওয়া করে উজ্জল হোসেনকে ধরে ফেলে। এ সময় আরো কয়েকজন চোর পালিয়ে গেছে। গ্রামবাসীর গণপিটুনিতে উজ্জল হোসেন নিহত হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শওকত কবির বলেন, গরু চুরি করতে গিয়ে একজন গণপিটুনিতে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তার লাশটি উদ্ধার করে বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …