রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর অনিক নামে এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিল হরিবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের পাশের আত্রাই শাখা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশু অনিক সরদার বিল হরিবাড়ী গ্রামের আমির হোসেনের ছেলে।

নিহত অনিক সরদারের বাবা আমির হোসেন ও এলাকাবাসী জানান, গতকাল বুধবার সকালে অনিক ও তার চাচাতো ভাই জিহাদ হোসেন বাড়ির সামনে আত্রাই নদীতে গোসল করতে যায়। গোসল করার কোন এক সময়ে জিহাদের চোখের আড়ালে অনিক পানিতে ডুবে যায়। এ সময় জিহাদ তার ভাইকে পানিতে বিভিন্ন ভাবে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে অনিককে না পেয়ে জিহাদ বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানায়।

পরে পরিবারের লোকজন সহ স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুজি শুরু করে। নদীতে অতিরিক্ত স্রোত থাকায় তারা আর অনিককে খুজে পায়না। পরে আজ বৃহস্পতিবার বিকেলে বিল হরিবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের পাশে অনিকের মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …