রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / পুঠিয়া ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুঠিয়া ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী জেলার পুঠিয়া থানা পুলিশ কর্তৃক ১ নং পুঠিয়া ইউনিয়ন পরিষদ বিট নং-০৪ এর বিট পুলিশিং সংক্রান্তে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি, ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ই সেপ্টেম্বর রবিবার বেলা ১১ টার দিকে পুঠিয়া থানার আয়োজনে সদর ইউনিয়ন পরিষদ হল রুমে বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন পুঠিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য। আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত হাশমত আলী এবং সহকারী বিট পুলিশিং অফিসার এএসআই এবিএম শামসুজ্জামান প্রমূখ।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) হাশমত আলী বক্তব্যে বলেন, পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দিতেই আমাদের বিট পুলিশিং কার্যকর করতে হবে। সমাজের সকল ধরনের মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত সুন্দর একটি সমাজ গড়তে তিনি সকলের সহযোগিতা চান। সমাজের সব ধরনের সচেতন ব্যক্তিদেরকে পুলিশের পাশে থেকে অপরাধ মূলক তথ্য দিয়ে সহায়তার কথা বলেন তিনি।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …