রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনের ওপর হামলা

পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে সুমনসহ তার সহযোগী আরো কয়েকজন আহত হয়েছে। গুরুতর আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার (৩১ আগষ্ট) বিকেল তিনটার দিকে জেলার চারঘাট উপজেলার গোবিন্দপুর হাট নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তিনি পুঠিয়া উপজেলা বেলপুকুর থেকে সেখানে একটি সালিক বৈঠকে গেলে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালায় বলে দাবী পরিবারের। আহত সুমনউজ্জামান সুমন পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান বদীর ছেলে। এছাড়াও তিনি পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সুমনের চাচা শহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের একজন ব্যবসায়ী চারঘাট উপজেলার গোবিন্দপুর বাজারে ব্যবসা করেন। ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয়দের সঙ্গে ওই ব্যবসায়ীর বিরোধ চলছিলো। তাদের বিরোধ নিষ্পত্তির জন্য গোবিন্দপুর বাজারে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। সে সালিশ বৈঠকে অংশ নিতে গোবিন্দপুর গিয়েছিলো সুমন। কিন্তু সেখানে যাওয়া মাত্র পূর্বপরিকল্পিতভাবে যুবলীগ নেতা সুমন ও তার সহযোগীদের ওপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষরা। এতে যুবলীগ সুমনসহ আরো ৩/৪ জন আহত হয়েছে। তবে গুরুতর আহত সুমনকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় নিয়ে আসা হয়েছে। তার মাথায় জখম হয়েছে তবে বর্তমানে সুমন আশংকা মুক্ত বলেও জানান তার চাচা শহীদুজ্জামান।

এ ব্যাপারে কথা বলতে সুমনের মুঠোফোনে বারবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …