শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এক মাসেও সন্ধান মেলেনি সিংড়ার স্কুল ছাত্রী মহিমার

এক মাসেও সন্ধান মেলেনি সিংড়ার স্কুল ছাত্রী মহিমার

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় ১ মাস হলেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রী মহিমা ইসলামের। সিংড়া থানায় মামলা হলে ও এখনো উদ্ধার না হওয়ায় শংকায় মেয়ের পরিবার। আসামী স্থানীয় প্রভাবশালী হওয়ায় ম্যানেজ প্রক্রিয়ায় অসহায় মেয়ের মা স্কুল শিক্ষিকা পারুল।

জানা যায়, উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের কালিগন্জ গ্রামের মৃত জাহেদুলের কন্যা মহিমা ইসলাম (১৫) বগুড়া আইডিয়াল মাদ্রাসায় নবম শ্রেনীতে পড়ালেখা করে আসছিলে। সম্প্রতি করোনার কারণে স্কুল বন্ধ হলে সে তাঁর গ্রামের বাড়িতে চলে আসে। এরমধ্য একই ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ইদ্রীস আলীর পুত্র সুমন (২২) এর মধ্য ফোনে যোগাযোগ হয়। ঘটনার দিন গত ২৭ জুলাই মহিমা ও তাঁর বোন মামার বাড়ি যাবার পথে মাইক্রোবাস যোগে মহিমাকে করচমারিয়া গ্রামের রাস্তায় পথরোধ করে তুলে নিয়ে যায়। এসময় ধস্তাধস্তি তে ছেলের মোবাইল পড়ে যায়। পরে মহিমার বোন বাড়িতে এসে ঘটনাটি তাঁর মাকে জানায়।

মহিমার মা কুমুদকামিনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারুল জানান, এ ঘটনার পর থানায় জিডি দায়ের করি, সিংড়া থানা দ্রুত কোনো পদক্ষেপ না নেওয়ায় কোর্টে মামলা করি। ১ মাস হলো মেয়ে উদ্ধার হয়নি। মেয়ে বেঁচে আছে নাকি তা বলতে পারছিনা। আমি আমার মেয়েকে ফেরত চাই।

এ বিষয়ে ছাতারদিঘী ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ জানান, এ ব্যাপারে মেয়ের মা আমাকে ফোন করেছিলো, আমি ব্যস্ত ছিলাম, সাক্ষাত করতে বলেছি। কিন্তু সে আর কোনো যোগাযোগ করেনি। বিষয়টি আমি অন্য মারফতে শুনেছি।

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। মামলা রেকর্ড করা হয়েছে। বর্তমানে মামলাটি পিবিআই এর তদন্তধীন রয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …