শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে হাফিজ নাজনীন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

লালপুরে হাফিজ নাজনীন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে হাফিজ নাজনীন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বেলা এগারোটার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাফিজ নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি শাহ মোহাম্মদ শফিউর রহমান মিজান।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ শ্রেষ্ঠ বাঙ্গালী বাংলার রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী সহ নাজনীন ফাউন্ডেশন ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ। আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর অবশিষ্ট খুনিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকর করার সহজ এর পেছনে আরও যারা কলকাঠি নেড়েছে তাদের বিচারের আওতায় আনার দাবি জানান।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপরে আলোচনা শেষে পঁচাত্তরের ১৫ আগস্ট এবং একুশে আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *