শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / “শুধু বক্তৃতায় নয়, বাস্তব জীবনেও বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিফলিত করতে হবে আমাদের”-উমা চৌধুরী

“শুধু বক্তৃতায় নয়, বাস্তব জীবনেও বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিফলিত করতে হবে আমাদের”-উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:

“শুধু বক্তৃতায় নয়, বাস্তব জীবনেও বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিফলিত করতে হবে আমাদের”

এখনো এ দেশে পাকিস্তানি প্রেতাত্মারা ঘুরে বেড়াচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে খুনী ও তাদের দোসরদের শক্ত হাতে দমন করতে হবে। বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শোক সভা ও শহীদদের আত্মার শান্তি কামনায় আয়োজিত অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলি বলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে শহরের শ্রী শ্রী রাধা বল্লভ জিউর মন্দির প্রাঙ্গণে এই উপলক্ষে আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

নাটোর পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর কুন্ডু এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি প্রসাদ তালুকদার, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অপূর্ব চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, জয়কালী মাতার মন্দির কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী। পরে বঙ্গবন্ধু সহ ১৫আগস্ট এবং একুশে আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এ সময় মেয়র বলেন, বঙ্গবন্ধু এমন একটি ব্যক্তিত্ব যাকে দেখলে আপনি যদি মানুষ হয়ে থাকলে শ্রদ্ধায় মাথা এমনিই নত হয়ে যাবে। আমি তার স্নেহের ছোঁওয়াটা পেয়েছিলাম বলেই নিজেকে ভাগ্যবান মনে করি। এ সময় অন্যান্যদের বক্তারা বঙ্গবন্ধু ও তার পরিবার এবং ২১ আগস্ট এর সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন এবং তাদের স্মৃতিচারণা করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …