শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ার সাবেক এমপি আজাদের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিংড়ার সাবেক এমপি আজাদের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোর-৩ (সিংড়া) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

আজ সোমবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টুর সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, শাহাদত হোসেন, শারফুল ইসলাম বুলবুল, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাখাওয়াত হোসেন শাখা, মহিদুল ইসলাম। উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ভিপি শামীম হোসেন, শরিফুল হাসান মৃধা, আফছারুজ্জামান, আসাদুজ্জামান মিঠু, সেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল-মমিন প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৩শে আগষ্ট হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় মারা যান তিনি। এড. আবুল কালাম আজাদ ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারি জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিন হন। পরে ২০১৪ সালের ২৯শে ফেব্রুয়ারি উপজেলা চেয়ারম্যানও নির্বাচিত হন। এর আগে সিংড়া পৌরসভা ঘোষণার আগে ১৯৮৮ সালে সিংড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও নির্বাচিত হন। তিনি ১৯৯৭ সাল থেকে মৃত্যু পর্যন্ত দীর্ঘ ১৮ বছর উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।
দোয়া মাহফিলে তার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …