শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযোদ্ধা-৭১ এর জাতীয় শোক দিবস পালন

নাটোরে সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযোদ্ধা-৭১ এর জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সদর উপজেলা সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযোদ্ধা-৭১ এর পুস্পস্তবক অর্পণ ও ১৫ আগষ্টে তাঁর পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনজাত করা হয়। নাটোর সদর উপজেলা সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযোদ্ধা-৭১ এর আয়োজনে ৪৫তম জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে ফুলবাগান কার্যলয়ে জাতীয় পতাকা অর্ধমিত, কালো পতাকা ও মুক্তিযোদ্ধা পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

নাটোর সদর উপজেলা সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযোদ্ধা-৭১ এর সভাপতি যুদ্ধহত মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেনের সভাপতিত্বে সদর উপজেলা পরিষদ হল রুমে ৪৫তম শাহাদত বার্ষিকীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ (সংরক্ষিত) মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান খাঁন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সিরাজুল ইসলাম পিপি, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল সাকিব বাকি ।

এসময় আরো উপস্থিত ছিলেন যুদ্ধকালিন কমান্ডার জনাব আলী জুরান, সাবেক ডেপুটি কমান্ডার ,আবুল হোসেন দুলাল , সাবেক তথ্য প্রচার সহ কমান্ডার সদর উপজেলা শাখা জাহাঙ্গীর হোসেন, মুক্তিযোদ্ধা মোঃ হান্নান মোল্লা, মাসুদ আলী মোল্লা, আঃ আলীম ,মুক্তিযোদ্ধার সন্তান হেদায়েতুল ইসলাম প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাহার স্ব-পরিবারকে ১৯৭৫ সনে ১৫ আগষ্ট স্বাধীনতা বিরোধী কু-চক্রী মহল ও ঘাতকের নিশংস ভাবে হত্যা করে। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাকে বিলুপ্ত করার গভীর ষরযন্ত্রে লিপ্ত হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …