বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / পল্লী বিদ্যুত অফিসের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

পল্লী বিদ্যুত অফিসের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ার তমালতলা এলাকায় পল্লী বিদ্যুৎ এর সাব জোনাল অফিস স্থাপনের দাবীতে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে তমালতলা বাজারের চার রাস্তার মোড়ে অব্যাহত আন্দোলনের অংশ হিসাবে এই কর্মসূচি পালন করা হয়। 

এ সময় বক্তব্য রাখেন বাজার কমিটির সভাপতি আমজাদ হোসেন সাধু, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান নওয়াজ মাহমুদ, উপজেলা তাঁতী লীগ সভাপতি শামসুজ্জামান মোহন, ইউপি সদস্য গোলাম ইয়াজদানী স্বপন, তমালতলা কৃষি কারিগরি কলেজের প্রভাষক সারোয়ার জামান লিটন ও উপজেলা ক্যাব সভাপতি আব্দুল মাজিদ সহ অন্যরা। 

এ সময় ওই এলাকার সকল রাস্তা বন্ধ করে রাখায় যান চলাচল বন্ধ থাকে। পরে আন্দোলনকারীরা বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল করে। 

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, উপজেলার মধ্যবর্তী স্থান হিসেবে তমালতলা সাব জোনাল অফিসের উপযুক্ত স্থান এবং এলাকায় প্রায় ৭৫ শতাংশ গ্রাহকের বসবাস।  তাই অবিলম্বে এ দাবি আদায় না হলে ধর্মঘট ও  বিদ্যুৎ বিল পরিশোধ না করা সহ পল্লী বিদ্যুৎ ঘেরাও কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন তারা। 

এর আগে গত শনিবার একই দাবিতে ওই বাজারে মানববন্ধন করে তিনদিনের আল্টিমেটাম দিয়েছিল তারা।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …