শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / মারপিট করে লিজকৃত পুকুর থেকে সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ

মারপিট করে লিজকৃত পুকুর থেকে সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে পুকুর পাহাড়াদারকে মারপিট করে প্রকাশ্য দিবালোকে লিজকৃত পুকুর থেকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ ওঠেছে। রবিবার সকালে উপজেলার রাতলাই গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুকুর চাষী উপজেলার শলিয়া গ্রামের সোলেমান মল্লিকের ছেলে মোহসিন মল্লিক (৪০) জানান, উপজেলার ভান্ডার গ্রাম এলাকার রাতলাই গ্রামে প্রায় দুই একর ৮৩ শতক সরকারের খাস পুকুর নিয়ম অনুযায়ী লিজ নিয়ে দীর্ঘ দিন ধরে মাছ চাষ করে আসছিলেন। এঅবস্থায় রবিবার সকাল অনুমান সাড়ে ৮টা নাগাদ ওই গ্রামের ৫/৭জনের নেতৃত্বে পুকুর পাহাড়াদার আব্দুল হাকিম (৩৫) কে মারপিট করে। এসময় তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারপিট করে পুকুর থেকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার পাংগাসের রেনু পোনা মাছ লুট করে নিয়ে যায়।

এঘটনায় রবিবার বিকেলে পুকুর চাষী মোহসিন মল্লিক বাদী হয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, মারপিট করে মাছ লুটের একটি লিখিত অভিযোগ পেয়েছি । ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য একজন অফিসারকে নিয়োগ দেয়া হয়েছে। তদন্ত অন্তে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …