শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / করোনা নমূনা সংগ্রহের নামে রাণীনগরে হত্যার চেষ্টা ঘটনায় মামলা

করোনা নমূনা সংগ্রহের নামে রাণীনগরে হত্যার চেষ্টা ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কথা বলে এক গৃহবধূকে হত্যা চেষ্টায় ভূয়া নারী স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে ওই গৃহবধূর স্বামী সুপদ পাল বাদি হয়ে শনিবার রাতেই বর্ণা (২৬) কে আসামী করে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে আজ রবিবার সকালে আসামী বর্ণাকে জেল হাজতে প্রেরণ করেন। পুলিশ বলছে কি কারণে গৃহবধূকে হত্যার চেষ্টা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য যে, গত শনিবার প্রকাশ্য দিবালোকে দুপুর বেলায় উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা পাল পাড়া গ্রামের সুপদ পালের স্ত্রী প্রতিমা রাণীর বাড়িতে বর্ণা নামের মাস্ক পড়া মুখ ঢেঁকে এক ভূয়া নারী স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসের নমূনা সংগ্রহ করতে বাড়িতে প্রবেশ করে। এসময় প্রতিমা রাণীর স্বামী বাড়িতে না থাকার সুবাদে ঘরে বসে বিভিন্ন রসালো গল্পের এক পর্যায়ে তার করোনা ভাইরাস আছে, এমন কথা বলে প্রতিমার দুই কপি ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি দরকার বলে জানায়। স্বাস্থ্যকর্মী বর্ণার কথা মতো প্রতিমা তার ভাসুরকে পার্শ্বের একটি বাজারে আইডি কার্ডের ফটোকপি করতে পাঠায়। এমন সুযোগে ওই ভূয়া স্বাস্থ্য কর্মী বর্ণা প্রতিমা রাণীর গলাটিপে হত্যার চেষ্টা করে। ধস্তা ধস্তির এক পর্যায়ে তার আর্ত চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বর্ণা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালানোর চেষ্টা করলে গ্রামবাসিরা তাকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করে।

মামলার তদন্তকারি কর্মকর্তা রাণীনগর থানার এস আই সেলিনা পারভিন জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কি কারণে সে গৃহবধূকে হত্যার চেষ্টা করলো তা তদন্ত সাপেক্ষে ঘটনার মূল রহস্য বের করা হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …