শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় রানা প্রকাশনী গ্রন্থাগারের আয়োজনে সম্মাননা প্রদান

সিংড়ায় রানা প্রকাশনী গ্রন্থাগারের আয়োজনে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় রানা প্রকাশনী-গ্রন্থাগারের আয়োজনে বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখায় ৮জনকে চয়েন বার্তা সম্মাননা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে সিংড়া প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় চয়েন বার্তার সম্পাদক ও সিংড়া প্রেক্লাবের সভাপতি মোল্লা এমরান আলী রানার সভাপতিত্বে মননশীল সাহিত্য চর্চা ও সামাজিক অব্যক্ষয় রোধে লেখালেখির মাধ্যমে জনমত তৈরিতে আমাদেরও করনীয় শির্ষক মতবিনিময় সভা ও চয়েন বার্তা সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আরিফ রায়হান, শিক্ষক মাও.ওমর ফারুক, মিজানুর রহমান রুবেল, মানবাধিকার কর্মী শরিফুল হাসান মৃধা, ইউপি সদস্য আবু হানিফ, সিংড়া অগ্রগতি ক্লাবের মহিলা সভাপতি রেখা খাতুন।

কবিতা পাঠ করেন, প্রবীন কবি আবুল হোসেন, সরদার মোহাম্মাদ আলী, আব্দুস সবুর, খলিল মাহমুদ সহ অন্যরা। আলোচনা সভা শেষে দৈনিক চলনবিলের কথা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি কবি নুরুজ্জামান সবুজ, দুর্জয় বাংলার সহযোগী সম্পাদক জয়নাল আবেদীন, কবি ও সাংবাদিক লতিফ মাহমুদ, সু-প্রভাত উত্তরবঙ্গ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদ(রাজ কালাম), কবি ও লেখক মাহবুব মান্নান কে গুণীজন সম্নাননা এবং  দৈনিক পত্রিকায় কলাম লেখক কলামিস্ট বাবুল হাসান বকুল, চলনবিলের লেখক কবি ও সাংবাদিক সৌরভ সোহরাব, দৈনিক বাংলাদেশ চিত্র পত্রিকার সম্পাদক শিশু সাহিত্যিক ও কলামিস্ট মোহাম্মদ অংকনকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি জাকারিয়া মাউসুদ, দোয়া পরিচালনা করেন মাও.ক্বারী মিজানুর রহমান।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …