রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় যুবকের জবাই করা মরদেহ উদ্ধার

পুঠিয়ায় যুবকের জবাই করা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়ায় সানি (২৬) নামের ব্যবসায়ীকে নৃশংসভাবে জবাই করেছে দুর্বৃত্তরা। বিড়ালদহ বিহারিপাড়া এলাকায় মোশারফের কলাবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত সানি পুঠিয়া উপজেলার বানেশ্বর-থান্দারপাড়া গ্রামের ভাংড়ী ব্যবসায়ী সিরাজুল ইসলাম ওরফে সমেজ আলীর ছেলে। শুক্রবার দিবাগত রাতে পনেরোমাইল বিহারীপাড়া গ্রামের বিলে এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটে।

বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজি সুলতান বিষয়টি নিশ্চিত করে বলেন, সানিকে আমাদের এলাকাতেই নির্মম ভাবে জবাই করে হত্যা করা হয়েছে। এছাড়া তার লিঙ্গ কর্তনসহ হাত-পায়ে ধারালো অস্ত্রের মাধ্যমে জখম করা হয়েছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

নিহতের পিতা বলেন, সানি আমার একমাত্র ছেলে। সে আমার ভাংড়ির দোকানে বেশীর ভাগ সময়ে ব্যবসায় সহযোগিতা করতো। আমার জানা মতে তার এমন কোনো শত্রু ছিল না। কিন্তু কেনো তাকে এই নির্মম ভাবে খুন হতে হলো? আমি আইনের লোকদের কাছে মিনতি করছি আমার নিরাপরাধ ছেলের হত্যার রহস্য বের করে দোষীদের ফাঁসি দেয়ার জন্য।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত আলী জানান, ছেলেটির বাড়ি পুঠিয়া থানা এলাকার মধ্যে হলেও মরদেহ পাওয়া গেছে চারঘাট থানার সীমানার মধ্যে। চারঘাট থানা পুলিশকেও খবর দেওয়া হয়েছে, তারা এলে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খবর পেয়ে চারঘাট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …