রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আন্তর্জাতিক / ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে লেবাননে বিস্ফোরণ

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে লেবাননে বিস্ফোরণ

লেবাননের রাজধানী বৈরুতে বিস্ফোরণের সময় নানান কাজে ব্যস্ত থাকা বাসিন্দাদের কয়েকটি ভিডিও সামাজিক যোগাযগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নিউজ ডেস্ক:
লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ এই বিস্ফোরণের সময়  নানা কাজে ব্যস্ত ছিলেন সবাই। বিস্ফোরণের মুহূর্তে কেউ হাসপাতালে সন্তান জন্ম দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন, আবার কেউ বিয়ের ফটোশুট করছিলেন। এমন কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

লেবাননের রাজধানী বৈরুতের একটি হাসপাতালে সন্তান জন্ম দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন ইমানুয়েলে নামে এক নারী। এমন সময় ভয়াবহ বিস্ফোরণে হাসপাতালটি কেঁপে ওঠে আর জানালার কাঁচ ভেঙে পড়ে। ইমানুয়েলের স্বামী এডমন্ড সেই ঘটনার ভিডিও ধারণ করেন। পরে, তিনি ভয়াবহ ঘটনার স্মৃতিচারণ করে বলেন সে সময় তার বিশ্বাস হয়নি তারা সবাই বেঁচে ফিরতে পারবেন। ঘটনার কিছুক্ষণ পরেই তাদের ছেলের জন্ম হয়। তার নাম রাখা হয়েছে জর্জ।

বিস্ফোরণের আগমুহূর্তে বৈরুতের একটি হোটেলের ওয়েডিং ভেন্যুতে নববধূ ইসরা সেবলানি ফটোশুট করছিলেন। এমন সময় বিস্ফোরণের বিকট শব্দ। এরপরই তারা দৌড়ে একটি ভবনের দিকে ছুটতে শুরু করে।

ইসরা সেবলানি ভয়াবহ অভিজ্ঞতার কথা বর্ণনা করে বলেন, ‘আমি যখন সেখানে ছিলাম সবাই আমাকে দেখে বলছিল, আমরা খুবই খুশি হয়েছি যে তুমি বেঁচে আছ।’

বৈরুতের ভয়াবহ বিস্ফোরণের আগমুহূর্তেই একটি গির্জায় প্রার্থনা চলছিল। এটি অনলাইনে লাইভ দেখানো হচ্ছিলো। হঠাৎ গির্জার ছাদ ভেঙে পড়তে শুরু করলেই দৌড়ে পালাতে থাকেন ধর্মযাজক।

সূত্র: ডিবিসি নিউজ

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …