শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নলডাঙ্গায় বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। মঙ্গলবার দুপুরে উপজেলার মাধনগর ইউনিয়নের বাঁশিলা এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।কাতার রেড ক্রিসেন্টের সহায়তায় বাংলাদেশ রেড ক্রিসেট সোসাইটি নাটোর জেলা ইউনিটের সহযোগিতায় ২০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেডক্রিসেন্ট জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেডক্রিসেন্ট জেলা ইউনিটের সদস্য ইহসাক আলী ও উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোর্ত্তজা আলী বাবলু, রেডক্রিসেন্ট জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, মাধনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ান জেলা পরিষদের সদস্য রইস উদ্দিন রুবেল প্রমুখ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …