রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জাতীয় / ইসরাফিল আলমের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

ইসরাফিল আলমের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নিউজ ডেস্ক:
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের বিশিষ্টজনেরা।

সোমবার (২৭ জুলাই) ভোরে ইসরাফিল আলমের মৃত্যুবরণের পর শোক প্রকাশ করে বাণী দিয়েছেন তারা।

তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাণীতে তারা বলেন, ইসরাফিল আলমের মৃত্যুতে জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদকে হারালো। আওয়ামী লীগের পরীক্ষিত ও ত্যাগী নেতাদের অন্যতম সজ্জন ও জ্ঞানী এ সংসদ সদস্য ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। নিবেদিতপ্রাণ এ রাজনীতিবিদ সবসময় দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। শ্রমজীবী মানুষের বন্ধু ছিলেন তিনি। তার মৃত্যুতে রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়।

শোক প্রকাশ করে বাণী দিয়েছেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, রেলপথমন্ত্রী মোহাম্মদ নূরুল ইসলাম সুজন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদসহ প্রমূখ।

অন্যদিকে শোক প্রকাশ করে পৃথক বাণী দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুও।

সোমবার ভোর সোয়া ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইসরাফিল আলম। করোনাভাইরাস (কোভিড-১৯) মুক্ত হওয়ার পর তিনি ফুসফুসের জটিলতা নিয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন।


সূত্র: জাগো নিউজ

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …