শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী করোনা আক্রান্ত

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী করোনা আক্রান্ত

বিশেষ প্রতিবেদক:
গত দুইদিন নাটোরে করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাওয়ার পরে আজ হঠাৎ করেই আবার ছয়জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের পরিবেশ ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী রয়েছেন। করোনা পজিটিভ এর তথ্য তিনি নিজেই নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৫ জুলাই করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রেরণ করেছিলেন। আজ ১১ দিন পরে তার পজেটিভ এর ফলাফল আসে। এতে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন নাটোরে একটি পিসিআর ল্যাব স্থাপন করা হলে পরীক্ষা যেমন দ্রুত হতো, তেমনি করোনা ভাইরাস সংক্রমণের হারও কমে যেত। আমি সচেতন বলেই নমুনা দেয়ার পর থেকেই আইসোলেশন এ আছি। কিন্তু যারা সচেতন নন নমুনা দেয়ার পরে তারা তো দিব্যি বাইরে ঘুরে বেড়াচ্ছেন। এতে সংক্রমণ বেড়ে যাচ্ছে। ইতিপূর্বে তার বন্ধু নাটোর আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আনসারুল ইসলাম করোনা পজিটিভ হন। এতে তার মনের মধ্যে সন্দেহ হলে তিনিও পরীক্ষার জন্য নমুনা প্রেরণ করেন।

তিনি আরো জানান, নমুনা দেওয়ার পর থেকেই পাটোয়ারী জেনারেল ক্লিনিকে রোগী না দেখে তিনি হোম আইসোলেশন এ চলে গিয়েছিলেন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানান। তিনি সকলের দোয়া প্রার্থী।

এছাড়াও সিংড়া উপজেলার তিনজন, বড়াইগ্রামের দুইজন ও নাটোর সদরে একজন। বড়াইগ্রামের দুইজন হচ্ছেন উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্মরত চিকিৎসক আসাদুজ্জামান।

এদিকে নাটোর শহরের বঙ্গজ্জল এলাকায় ব্যাংক কর্মকর্তা করোনা ভাইরাস আক্রান্ত। সিংড়া উপজেলার মল্লিক এলাকার এক রাজমিস্ত্রি ও তার ১৫ বছরের ছেলে শিক্ষার্থী এবং চৌগ্রাম এলাকার একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …