শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / “প্রকাশিত সংবাদের প্রতিবাদ ”

“প্রকাশিত সংবাদের প্রতিবাদ ”

নিজস্ব প্রতিবেদক:
বাগাতিপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ” শিরোনামের প্রতিবাদ জানিয়েছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম।

তিনি জানান, বহুল প্রচারিত নাটোরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “নারদ বার্তায়” আমার বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। আমি ৪ বছর যাবত সুনামের সাথে পরিষদ পরিচালনা করে আসছি। আমি একটি বে-সরকারি কলেজের অধ্যক্ষ। শিক্ষক হিসেবে আমার যথেষ্ট সুনাম রয়েছে। আমার এই সুনাম ক্ষুন্ন করার নিমিত্তে অসৎ উদ্দেশ্যে আমার বিরুদ্ধে থানায় এমন অভিযোগ করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমার এই প্রতিবাদ আপনার বহুল প্রচারিত নারদ বার্তা নিউজ পোর্টালে প্রকাশ করলে কৃতজ্ঞ থাকব। প্রতিবেদকের বক্তব্য-“বাগাতিপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণরূপে অভিযুক্ত এবং উপজেলা প্রশাসনের কাছ থেকে নেয়া তথ্য মোতাবেক করা হয়েছে। এতে কারো সুনাম ক্ষুন্ন হলে তার দায় প্রতিবেদকের নয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …