শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / নাটোরে সিংড়ায় বন্যার পানি বৃদ্ধি অব্যাহত- দুর্ভোগ চরমে

নাটোরে সিংড়ায় বন্যার পানি বৃদ্ধি অব্যাহত- দুর্ভোগ চরমে

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরে সিংড়ায় বন্যার পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার সকালে আত্রাই নদীর সিংড়া পয়েন্টে বন্যার পানি বিপদসীমার সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বৃষ্টিপাত কমে যাওয়ার পরও ২৪ ঘন্টায় সাত সেন্টিমিটার পানি বৃদ্ধি পেয়েছে বলে জানিয়েছে পানি উন্নয়ন বোর্ড। ইতিমধ্যে উপজেলার আরো নতুন নতুন এলাকা প্লাবিত হয়েছে।

একদিকে ভারী বর্ষণ অপরদিকে নদীর পানি বৃদ্ধি নাকাল করে দিয়েছে সিংড়া উপজেলার অন্তত ৯টি ইউনিয়ন এবং একটি পৌরসভার জনসাধারণকে। পানি বৃদ্ধির এই ধারা অব্যাহত থাকলে পুরো উপজেলার সবকটি ইউনিয়ন এবং পৌরসভা পানিতে নিমজ্জিত হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্রগুলো।

ইতিমধ্যে নাটোর-৩ আসনের সংসদ সদস্য ও তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বন্যার্ত এলাকা পরিদর্শনে রওনা দিয়েছেন ঢাকা থেকে। আগামীকাল থেকে তিনি বন্যাকবলিত এলাকা গুলো পরিদর্শন এবং বন্যার্ত লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী রুহুল আমিন। উপজেলা নির্বাহি অফিসার নাসরিন বানু জানান ইতিমধ্যে বেশি দুর্গত এলাকায় জনগণের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। প্রতিমন্ত্রী মহোদয় আসার পরে আবারো এলাকা পরিদর্শন শেষে বন্যার্তদের সাহায্য সহযোগিতা করা হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …