রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / ডিবি পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা

ডিবি পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:
ডিবি পরিচয় ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় শাহিন (৪০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে পর্যটকরা। শুক্রবার বেলা এগারোটার দিকে তাকে আটক করে পুলিশে দিয়েছেন তারা। আটক শাহিন শহরের ফুলবাগান এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে। এব্যাপারে নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী দলের প্রধান ইমতিয়াজ জামিল দীপন জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে সাতটি মোটরসাইকেল যোগে তিনি সহ ১৪ জনের একটি স্বেচ্ছাসেবী দল নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল মিনি কক্সবাজার এলাকায় ভ্রমণ এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে মাস্ক বিতরণ কার্যক্রমের জন্য যাচ্ছিলেন। পথে উত্তরা গণভবনের সামনে পৌঁছালে এক যুবক মোটরসাইকেল যোগে এসে তাদের গতিরোধ করে। এ সময় উল্লেখিত যুবক শাহীন ডিবি পুলিশ পরিচয়ে তাদের পরিচয়ে তাদের ব্যাগ তল্লাশি করা শুরু করে। এসময় তারা তার পরিচয় পত্র দেখতে চান।

তিনি আরো জানান, শাহীন তার পরিচয় পত্র না দেখিয়ে জোরজবরদস্তি শুরু করলে সন্দেহের সৃষ্টি হয়। তখন স্বেচ্ছাসেবকরা মিলে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ আনা হয়।

ওই দলেরই ইশতিয়াক নামে একজন জানান, পর্যটকরা যদি এইভাবে হয়রানির শিকার হয় তাহলে তো নাটোরে কেউ আসবে না। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্ত শাহীন আমাদের হেফাজতে রয়েছে আমরা বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …